ভোলার বোরহানউদ্দিনে বিজ্ঞান ও প্রযুক্তি মেলা উদ্বোধন।

111111222222333333.jpg

 

বক্তব্য রাখেন বোরহানউদ্দিন পৌরসভার মেয়র মো. রফিকুর ইসলাম।

ভোলা বোরহানউদ্দিন থেকে সাগর চৌধুরীঃ ভোলা জেলার বোরহানউদ্দিন পৌরসভার মেয়র মো. রফিকুর ইসলাম শনিবার বিকালে বোরহানউদ্দিন হাই স্কুল মাঠে ৩৯তম বিজ্ঞান ও প্রযুক্তি মেলা এবং বিজ্ঞান অলিম্পিয়াডের  শুভ উদ্বোধন করেন।

মেলার প্রথম দিনে উপজেলার ২০টি শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীরা তাদের আবিষ্কারের একটি করে সেরা প্রজেক্ট উপস্থাপন করবে। দ্বিতীয় দিন রবিবার একই সময়ে অংশগ্রহণ কারী প্রতিষ্ঠানের ৫ জন শিক্ষার্থী বিজ্ঞান অলিম্পিয়াডে অংশ  নেবে।

প্রতিযোগিতায়  ক” গ্রুফে ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণির বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী খ” গ্রুফে একাদশ ও দ্বাদশ শ্রেণির এবং গ” গ্রুফে বিভিন্ন বিজ্ঞান ক্লাব বা বিজ্ঞান ও প্রযুক্তি জ্ঞানে অভিজ্ঞ ব্যক্তি বা প্রতিষ্ঠান অংশগ্রহণ করতে পারবে।

মেধাই সম্পদ, বিজ্ঞান ও প্রযুক্তিই ভবিষ্যত্ এক শ্লোগানকে সামনে রেখে উপজেলা প্রশাসনের উদ্যোগে ২ দিনব্যাপী এ মেলায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আঃ কুদ্ দূস এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন পৌর মেয়র রফিকুর ইসলাম।

আরো বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা আহসান, বোরহানউদ্দিন আলিয়া মাদরাসার অধ্যক্ষ আহমেদ উল্যাহ আনছারী, উপজেলা বিজ্ঞান ও প্রযুক্তি ক্লাবের সম্পাদক এএইচ এম মোস্তফা কামাল প্রমুখ।

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top