তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রানীগঞ্জে মারামরি আহত ৩ জন।

 

মারামারির সময় আহত হন পানুজা (৫০) স্বামীঃ মুনাফ মীর।

আজ সন্ধ্যায় বোরহানউদ্দিন থানার কুতুবা ইউনিয়নের রানীগঞ্জ মাছ বাজারে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে মারামারির ঘটনা ঘটে। এতে নারী ও শিশুসহ আহত হয়েছে ৩ জন। আরো ২জন হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে ফিরেছেন। একটি চায়ের দোকানের মামালাল নষ্ট করা হয়েছে এমন অভিযোগ পাওয়া গেছে।

আহতরা হলেন, ১. পানুজা (৫০) স্বামীঃ মুনাফ মীর।  ২.পারুল (২৬) স্বামীঃ ফকু মীর। ৩. রাফি (১বছর) পিতাঃ রিপন মীর। প্রাথমিক চিকিৎসা নিয়ে ফিরেছেন দোকান দার নূরে আলম মীর (৪৫) পিতাঃ সেরাজল হক মীর।  ও জামাল মীর (৩০) পিতাঃমুনাফ মীর।

দোকান দার নূরে আলম মীর (৪৫) পিতাঃ সেরাজল হক মীর।

রানীগঞ্জ বাজার কমিটির সাধারন সম্পাদক শানু মীর বলেন, ক্রিকেট খেলা নিয়ে মারামরি হয়। তবে উপজেলা ছাত্রলীগ সভাপতির ভুমিকা নিয়ে আমরা হতাশ। তার মত একজন রানীগঞ্জে এসে এমন হামলায় জরিত হবে ভাবতেও পারি না। আমি এর বিচার চাই।

ঘটনার সময় উপস্থিত কুতুবা ইউনিয়নের মেম্বার কামাল পন্ডিত বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাজারে এসে হামলা করে ছাত্রলীগ সভাপতি নজরুল সহ তার দলবল। আমি মাননীয় মেয়র ও এমপি মহদয়ের কাছে এর সঠিক বিচার চাই।

রানীগঞ্জ বাজার কমিটির সভাপতি, সাধারন সম্পাদক, ও কুতুবা ইউনিয়ন পরিষদের মেম্বার।

বোরহানউদ্দিন থানার সেকেন্ড অফিসার এস আই রাসেল বলেন, ঘটনা ঘটার সাথে সাথেই আমরা খবর পেয়ে অসিম কুমার শিকদার স্যারের নির্দেশে ঘটনাস্থল পরিদর্শন করি। তবে এখন ঘটনাস্থল আগের চেয়ে শান্ত।

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top