বোরহানউদ্দিনের কাচিয়া ইউনিয়নে আওয়ামীলিগের সদস্য সংগ্রহ উদ্ধোধন।

 

সদস্য সংরহ ফরম নিচ্ছেন সবাই।

বোরহানউদ্দিন ( কুঞ্জেরহাট) থেকে সাগর চৌধুরীঃ আজ বৃহস্পতিবার দুপুরে ভোলা বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নে আওয়ামীলীগের সদস্য সংগ্রহের শুভ উদ্ধোধন করা হয়েছে। নতুন সদস্য সংরহের ফরম বিতরন ও গ্রহন করা হয়।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলা আওয়ামীলিগের সভাপতি ও বড় মানিকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিমউদ্দিন হায়দার। বিশেষ অতিথী হিসাবে উপস্থিত ছিলেন, বোরহানউদ্দিন উপজেলা আওয়ামীলিগের সাধারন সম্পাদক ও বোরহানউদ্দিন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম।

আজ সকালে কাচিয়া ইউনিয়ন পরিষদে  (২০ টাকা) সদস্য ফরম বিক্রী করা। সকালে শতশত নেতা কর্মিরা সদস্য ফরাম সংগ্রহ করে।

বক্তব্য রাখছেন, জসিমউদ্দিন হায়দার।

বোরহানউদ্দিন উপজেলা আওয়ামীলিগের সভাপতি ও বড় মানিকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিমউদ্দিন হায়দার বলেন, সদস্যরা ২০টাকায় ফরম ক্রয় করে জমা দিতে হবে। বোরহানউদ্দিন উপজেলা আওয়ামীলিগ প্রত্যেক সদস্যদের প্রতি বিশেষ নাজর রাখছে। সংগঠনের নিয়ম অনুযায়ী প্রত্যেক সদস্যকেই ফরম ক্রয় করতে হবে।

বক্তব্য রাখছেন,রফিকুল ইসলাম।

বোরহানউদ্দিন উপজেলা আওয়ামীলিগের সাধারন সম্পাদক ও বোরহানউদ্দিন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম বলেন, প্রতিটি ফরমের দাম ২০ টাকা করা হয়েছে। প্রতিটি ফরমের মূল্য থেকে ৪ টাকা পাবে ইউনিয়ন আওয়ামীলিগ। ৪ টাকা পাবে থানা আওয়ামীলিগ। ৪ টাকা পাবে জেলা আওয়ামীলিগ। এবং ৪ টাকা পাবে কেন্দ্রীয় আওয়ামীলিগ। আরেক প্রশ্নের জবাবে তিনি বলেন, নতুন সদস্যদের মাঝে যেন কোন প্রকার খারাপ লোক না আসে, আমরা এটা দেখছি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করে কাচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন ও আওয়ামীলিগের কাচিয়া ইউনিয়নের সাধারন সম্পাদক আলহাজ্ব আবদুর রব কাজী। উপস্থিত ছিলেন, বোরহানউদ্দিন উপজেলা আওয়ামীলিগের যুগ্ম সাধারন সম্পাদক জসিম উদ্দিন, নুরুল আমীন নিরব মিয়া, সেচ্ছা সেবক লীগের আহবায়ক মোহাম্মদ আলী হিরা সহ আওয়ামীলিগের ভিবিন্ন অংঙ্গ সংগঠনের নেতাকর্মিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top