হাসাননগর ইউপি চেয়ারম্যান মোঃ আবেদ চৌধুরীর বিরুদ্ধে মানববন্ধন

Picsart_24-07-09_16-01-32-657.jpg

{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{},"is_sticker":false,"edited_since_last_sticker_save":false,"containsFTESticker":false}

হাসাননগর ইউপি চেয়ারম্যান মোঃ আবেদ চৌধুরীর বিরুদ্ধে মানববন্ধন জেলেদের

সাগর চৌধুরীঃ আজ মঙ্গলবার (৯ জুলাই ২০২৪) সকালে জেলেদের চাল বিতরনের অনিয়মের অভিযোগ তুলে, বোরহানউদ্দিন উপজেলার হাসাননগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবেদ চৌধুরী’র বিরুদ্ধে এলাকাবাসীর নেতৃত্বে এক মানববন্ধন করা হয়েছে। যেখানে শত শত স্থানীয়রা অংশগ্রহণ করেন।

মানববন্ধনে জেলেরা একাধিক অভিযোগ করেন। জেলেরা বলেন, জেলেদের চাল সঠিক ভাবে বিতরন করা হয় নি। যারা জেলে নয় তারা চাল পাচ্ছে এছাড়াও হাসাননগর ইউনিয়নের চেয়ারম্যানের অনিয়ম ও দূর্নীতির বিষয়ে অভিযোগ করেন স্থানীয়রা।

বোরহানউদ্দিন উপজেলার খাসমহল পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এর কাছে ঘটনার সম্পর্কে জানতে চাইলে তিনি জানান, মানববন্ধন শেষ আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক আছে। তারপরও পুলিশ নজর রাখছে।

বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা রায়হানুজ্জমান এর কাছে বোরহানউদ্দিন উপজেলার হাসাননগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবেদ চৌধুরী’র বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধনের বিষয়ে জানতে চাইলে, তিনি বলেন, আমি ইতোমধ্যে ঘটনার সম্পর্কে জেনেছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করা হবে।

আরেক প্রশ্নের জবাবে নির্বাহী কর্মকর্তা বলেন, দেখুন। চাল বিতরনের বিষয়ে শতভাগ নজর রাখার চেষ্টা করি। আমি ইতোমধ্যে টেগ অফিসারকে তলব করেছি। বিস্তারিত জেনে তারপর আপনাদের জানাব।

এদিকে, বোরহানউদ্দিন উপজেলার হাসাননগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবেদ চৌধুরী’র কাছে তার বিরুদ্ধে অভিযোগের বিষয়ে জানতে চাইলে, তিনি বলেন, আপনি যতই ভালো কাজ করবেন। কোন লাভ নাই। জেলেদের চাল বিতরন শতভাগ সততার সাথে করেছি। আজ যারা মানববন্ধন করেছে তারাও জেলেদের চাল পেয়েছে। তবে আমি খোঁজ নিয়ে জেনেছি যারা মানববন্ধনে ছিল তারা অনেকেই জেলে নয়।

আরও সংবাদ পড়ুন।

বোরহানউদ্দিনের খাসমহলবাজার,পুলিশ ফাঁড়িসহ স্থানীয়দের বাঁচাতে বেড়ীবাঁধ ও ব্লকবাঁধ জরুরি

আরও সংবাদ পড়ুন।

বোরহানউদ্দিনে হাকিমুদ্দিন ব্লক ও বেড়ীবাঁধের চলমান কাজ পরিদর্শনে – আলী আজম মুকুল এমপি

আরও সংবাদ পড়ুন।

শেখ হাসিনার নির্দেশে দূর্যোগেও আপনাদের পাশে আছি – আলী আজম মুকুল এমপি

আরও সংবাদ পড়ুন।

হাসান নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নৌকা প্রতিক আবেদ চৌধুরী দোয়া ও ভোট চেয়েছেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top