বোরহানউদ্দিনের হাকিমুদ্দিনে নেশা জাতিয় খাবর খাইয়ে চুরি।

thip.jpg

চুরির ঘটনার বনর্না দিচ্ছেন স্থানীয় মুরুব্বিরা।

বোরহানউদ্দিন থেকে সাগর চৌধুরীঃ বোরহানউদ্দিন উপজেলার হাকিমুদ্দিনে নেশা জাতিয় খাবার খাইয়ে ঘড়ের মালামাল চুরি করার অভিযোগ পাওয়া গেছে ।

এলাকার লোকজন জানায়, (১৩ তারিক বুধবার) দিবাগত রাতে হাকিমুদ্দিনের দরঘা নামক স্থানে নয়া মিয়ার ঘড়ে নেশা জাতিয় দ্রব্য খাইয়ে ঘড়ের সোনা দানা টাকা পয়সা চুরি করে কতিপয় চোরেরা।

নয়া মিয়া অভিযোগ করেন, মঙ্গলবার দিবাগত রাতে, রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে পুরো পরিবার। কিন্তু খাবারের সাথে নেশা জাতিয় দ্রব্য মেশানো থাকার কারণে তারা রাতে অচেতন হয়ে পড়ে। এই সুযোগে ঘড়ের টাকা পয়সা সোনা দানা চোরেরা নিয়ে যায়। সকালে স্থানীয় লোকজন তাদের বোরহানউদ্দিন হাসপাতালে নিলে ডাক্তারদের সহযোগিতার তারা পুরো পরিবার সুস্থ হয়ে উঠেন। বাড়িতে এসে ফিরে দেখেন বাড়ির মালামাল টাকা পয়সা সোনা দানা চুরি হয়েছে।

নেশায় অচেতন হয়ে পড়ে, নয়া মিয়া (৫৫) পিতাঃ হাফিজ হাওলাদার। তার স্ত্রী মায়ানূর বেগম। তার ছেলে শরিফ ও আরিফ।

এই বিষয়ে স্থানীয় হাবিবুল্লাহ হাওলাদার বলেন, আমাদের ৪ নং এয়ার্ডে বার বার চুরি হচ্ছে। এলাকার স্থানীয় মেম্বার ও চেয়ারম্যানদের জানানোর পরেও আমরা এর কোন পতিকার পাইনা।

স্থানীয় বাসিন্ধা নুরউদ্দিন বলেন, আমরা এখন রাত জেগে বাড়ি পাহাড়া দেই। কখন কার বাড়িতে চুরি হয় জানি না।

স্থানীয় শাকাওয়াত বলেন, এমন ঘটনার পর এলাকায় অতঙ্কের সৃষ্টি হয়েছে। এমন ঘটনা যেন আর না ঘটে এই ব্যাপারে সবার সহযোগীতা কামনা করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top