চরফ্যাশনে সরকারী স্কুল শিক্ষক ইউসুফ কাজীর ক্ষমতার দাপট! তিনি শিক্ষক না রাজনৈতিক নেতা?

Picsart_23-09-09_12-36-10-596.jpg

চরফ্যাশনে সরকারী স্কুল শিক্ষক ইউসুফ কাজীর ক্ষমতার দাপট! তিনি শিক্ষক না রাজনৈতিক নেতা?

চরফ্যাশন প্রতিনিধিঃ চরফ্যাশনের আসলামপুর আবুগঞ্জ বাজার উত্তর আসলামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় ক্লাসরুমে চলছে সম্ভব্য ইউপি সদস্যের নির্বাচনী কার্যক্রম।

সহকারী শিক্ষক ইউসুফ কাজী ক্ষমতার প্রভাব দেখিয়ে হারহামসে খামখেয়ালিপনা নিজের প্রধানকে তোয়াক্কা না করে রাজনৈতিক নেতার চামচা হয়ে স্কুল ক্লাসরুমের তালা খুলে দিয়ে নির্বাচনী সভা সেমিনারে ব্যস্থ হয়ে উঠেছে।

সহকারী শিক্ষক ইউসুফ কাজী শিক্ষক না রাজনৈতিক নেতা। এলাকাবাসী ও অন্যান্য শিক্ষকদের ক্ষোভ তার কথা মত চলে স্কুলের কার্যক্রম।

এই শিক্ষক ইউসুফ কাজী যখন যে দল ক্ষমতা আসে সে দলের জনৈক নেতার চামচা হয়ে সক্রিয় ভাবে রাজনীতিতে মেতে উঠে।

গত বৃহস্পতিবার সন্ধ্যা উত্তর আসলামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় হলরুমে সহকারী শিক্ষক ইউসুফ কাজী তার পছন্দের ৪নং ওয়ার্ড ইউপি সদস্য প্রার্থীর প্রচারনা জন্য লোকজন নিয়ে সভা সেমিনার করছে।

আরও সংবাদ পড়ুন।

চরফ্যাশনে প্রভাষক আনোয়ার হোসেন পরিক্ষার্থিনীকে পিটিয়ে রক্তক্ত জখমকরেন! আহত ছাত্রী হাসপাতালে

এতে বাকি প্রার্থীরা ক্ষেপে বলেছেন, সরকারী স্কুলরুমে একজন মেম্বার প্রার্থীর কিভাবে মিটিং চলে। তার লাগাম টেনে ধরতে পারছেনা প্রধানসহ অন্যান্য শিক্ষকেরাও।

এমন অভিযোগ হারহামসে। তিনি তা কর্ণপাতই করছেনা।

এই সরকারী প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক ইউসুফ কাজীর খুটির জোড় কোথায়!

সচেতন অভিভাকেরা বলেন, আগে জানতাম সরকারী স্কুলের শিক্ষকেরা রাজনীতি করতে পারতো না। এই ইউসুফ কাজী কাউকেই তোয়াক্কা না করে স্কুল ফাঁকি দিয়ে রাজনীতি মাঠে প্রচারনা করছে।

একচিল্লা জামাতের কথা বলে মাসের পর মাস স্কুল ফাঁকি দিচ্ছেন। কিন্তু নিয়মিত স্বাক্ষর কিভাবে হলো জানে না সহকারী শিক্ষকেরা। কেউ তার খোঁজ-খবর রাখছেনা ,লাগাম টেনেও ধরছে না।

যার ফলে অনিয়ম তার নিয়মে পরিণত হচ্ছে।

নাম প্রকাশে অন ইচ্ছুক জনৈক শিক্ষক বলেন, ইউসুফ কাজী সহকারী শিক্ষক হয়ে স্কুলের এসে প্রধানের ভাব দেখান। কাউকে তোয়াক্কা না করে খালমন্দ করেন। রাজনীতি মাঠে সক্রিয় হয়ে কাজ করছেন। এছাড়া তিনি স্কুলে চাকুরী অবস্থায় কাজীর দায়িত্ব পালন করেন। তিনি বাল্যবিবাহে আসলামপুর স্বর্গ পৌছিয়ে দিয়েছে।

তার জনৈক সন্তান নানা অপরাধের সাথে জড়িত থাকলে অর্থের বিনিময়ে দেদারছে অপকর্মের সারা দিচ্ছে এই শিক্ষক ইউসুফ কাজী।

এব্যাপারে ওই সহকারী শিক্ষক সংবাদকর্মীদেরকে বলেন, ভাই ভাই আমি না। কিছুক্ষণ পরে তার পক্ষে মহিউদ্দিন কাজী বলেন, ভাই আপনারা সাংবাদিকেরা ইউসুফ কাজীরে চাপিয়েন না। বৃষ্টি আসায় আমরা দৌড়িয়ে স্কুলরুমে মিটিং করেছি।

স্থানীয়রা বলেছেন, যে মুহুর্তে মিটিং চলে তার আগে পরে কোন বৃষ্টি হয়নি।

এব্যাপারে ওই স্কুল প্রধান শিক্ষক নজরুল ইসলাম বলেন, আমি চাপের মুখে আছি। তাদের বাড়ি কাছে প্রতিষ্ঠান। তবে স্কুলে রাজনৈতিক কোন সভা সেমিনার করা যাবে না। স্কুলে রুমে মিটিং এটা আমি জানিই না।

আরও সংবাদ পড়ুন।

চরফ্যাশনে অ‌গ্নিকান্ডে ৬ টি দোকান পুড়ে ছাই; ক্ষয়ক্ষতি কোটি টাকা

আরও সংবাদ পড়ুন।

ভোলার চরফ্যাশনে উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তার কার্যালয় সহ দুদকের আট অভিযান।

আরও সংবাদ পড়ুন।

চরফ্যাশনে ৭৫টি নিষিদ্ধ বেহুন্দি জাল ধ্বংস করেছে – উপজেলা মৎস্য বিভাগ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top