বিআরটিএ – ইকুরিয়া সার্কেল;ঢাকা বিভাগের কর্মকর্তাদের বিরুদ্ধে ঘুষ দাবী – দুদকের অভিযান

Picsart_22-12-05_19-29-10-639.jpg

বিআরটিএ-ইকুরিয়া সার্কেল;ঢাকা বিভাগের কর্মকর্তাদের বিরুদ্ধে ঘুষ দাবী – দুদকের অভিযান

সাগর চৌধুরীঃ বিআরটিএ, ইকুরিয়া সার্কেল, ঢাকা বিভাগের কর্মকর্তাদের বিরুদ্ধে, ডিজিটাল নম্বর প্লেট, ড্রাইভিং লাইসেন্স প্রদান, গাড়ীর ফিটনেস সনদসহ অন্যান্য সেবা প্রদানে ঘুষ দাবি ও গ্রাহক হয়রানির অভিযোগের বিষয়ে দুদক প্রধান কার্যালয়, ঢাকা হতে আজ (১৩ ফেব্রুয়ারী২০২৩) একটি এনফোর্সমেন্ট অভিযান পরিচালিত হয়।

অভিযানকালে প্রথমে এনফোর্সমেন্ট টিম ছদ্মবেশে সেবাগ্রহীতা ও বিএরটিএ অফিসের কর্মচারীদের সাথে কথা বলে। অভিযানকালে একজন দালাল ও আনসার সদস্যকে হাতেনাতে ধরে তাদের মোবাইলের হোয়াটস-অ্যাপের মেসেজ চেক করে বিআরটিএর লাইসেন্স প্রদান, লাইসেন্স নবায়ন, গাড়ির ফিটনেস সার্টিফিকেটসহ অন্যান্য সেবা সংক্রান্ত ও আর্থিক লেনদেনের তথ্য পায় টিম।

তৎপ্রেক্ষিতে এনফোর্সমেন্ট টিম একজন দালাল, একজন আনসার সদস্য ও উক্ত দপ্তরের একজন কর্মচারীকে লাইসেন্স প্রদানে অতিরিক্ত অর্থ আদায় ও গ্রাহক হয়রানি সহ অন্যান্য অনিয়মের বিষয়ে প্রশাসনিক ব্যবস্থা গ্রহণের জন্য উক্ত অফিসের উপ-পরিচালক মো. ছানাউল হকের জিম্মায় প্রদান করে।

দুদকের সহকারী পরিচালক (জনসংযোগ) মোহাম্মদ শফিউল্লাহ জানান, এনফোর্সমেন্ট পরিচালনাকারী টিম প্রাপ্ত তথ্যাদি পর্যালোচনা করে এ বিষয়ে বিস্তারিত প্রতিবেদন কমিশন বরাবর দাখিল করবে।

আরও সংবাদ পড়ুন।

ছদ্মবেশে বিআরটিএ দুদকের অভিযান – ঘুষ গ্রহণের সময় হাতেনাতে পাঁচজনকে গ্রেপ্তার

আরও সংবাদ পড়ুন।

https://wnews360.com/archives/52601

আরও সংবাদ পড়ুন।

ব্যক্তিমালিকানাধীন প্রাইভেট কার বা জীপগাড়ির ব্র্যান্ডের নামসহ তথ্য চেয়ে বিআরটিএকে দুদকের চিঠি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top