পুনাকের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

পুনাকের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

সাগর চৌধুরীঃ জানুয়ারি মাসের এই সময়ে প্রচন্ড শীত। কাঁপছে সারাদেশের মানুষ। শীতার্ত অসহায় মানুষের কথা ভেবে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)। এসেছে শীতবস্ত্র নিয়ে।

পুনাক সভানেত্রী ডা. তৈয়বা মুসাররাত জাঁহা চৌধুরী আজ (১২জানুয়ারি ২০২৩) বিকালে শীতবস্ত্র বিতরণ করেন শীতার্তদের মাঝে। তিনি ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের আগানগর উচ্চ মাধ্যমিক বিদ্যালয় মাঠে অসহায় মানুষের হাতে তুলে দেন কম্বল।

পুনাক সভানেত্রী এ সময় বলেন, ব্যক্তিগত উদ্যোগে হয়তো বড় কিছু করা সম্ভব নয়। কিন্তু সাংগঠনিক ভাবে কিছু করার চেষ্টা করছে পুনাক। পুনাক অসহায় ও বিশেষ চাহিদা সম্পন্নদের পাশে থাকবে বলে জানিয়েছেন তিনি।

তিনি বলেন, শীতার্ত মানুষের প্রতি সহানুভূতি ও মমতা নিয়েই আমরা কাজ করে যাচ্ছি। আমরা চাই এদেশের প্রতিটি মানুষ যেন স্বাবলম্বী হয়ে নিজের পায়ে দাঁড়াতে পারে। আমরা বৃদ্ধ এবং বিশেষ চাহিদা সম্পন্ন মানুষের পাশে সবসময় দাঁড়াতে চাই।

পুনাকের সহ-সভানেত্রী মুনমুন আহসান, সাধারণ সম্পাদিকা নাসিম আমিন, সমাজ কল্যাণ সম্পাদিকা তৌহিদা নুপুর, ঢাকা জেলা পুনাক সভানেত্রী, ঢাকা জেলার পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান সহ পুনাকের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এলাকার অসহায় মানুষদের খুঁজে খুঁজে তৈরি করা হয়েছে তালিকা। তাতে বাদ পড়েনি অটিস্টিক শিশুরাও। ২৫০ জন অটিস্টিক শিশুসহ মোট ৮০০ জন দুস্থ মানুষের মাঝে বিতরণ করা হয়েছে কম্বল। পুনাকের সমাজ কল্যাণ শাখা এ কার্যক্রমের সার্বিক তত্ত্বাবধানে ভূমিকা রেখেছে।

উল্লেখ্য, অতিমারী করোনাকালেও পুনাক দাঁড়িয়েছে দুস্থ অসহায় মানুষের পাশে। মাসের পর মাস রান্না করা খাবার এবং ওষুধ বিতরণ করেছে। করোনা যোদ্ধাদেরকে উৎসাহিত করেছে।

আরও সংবাদ পড়ুন।

বঙ্গবন্ধুর সমাধিতে আইজিপির শ্রদ্ধা

আরও সংবাদ পড়ুন।

চৌধুরী আল-মামুনের পুলিশ আইজিপি হিসেবে মেয়াদ বাড়লো দেড় বছর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top