শ্রেষ্ঠ ওসি হলেন বোরহানউদ্দিন থানার শহীদুল ইসলাম

পুরস্কার ও সনদ পত্র গ্রহন করছেন বোরহানউদ্দিন থানার ওসি শহীদুল ইসলাম।

ভোলা থেকে সাগর চৌধুরীঃ ভোলা জেলা পুলিশের মাসিক অপরাধ দমন ও কল্যাণ সভায় জুলাই মাসের শ্রেষ্ঠ ওসি হয়ে পুরস্কার ও সনদ পত্র পেলেন বোরহানউদ্দিন থানার ওসি শহীদুল ইসলাম।

ভিবিন্ন কেটাগরিতে একই সাথে পুরস্কার পেলেন বোরহানউদ্দিন থানার এস,আই, নাসির উদ্দিন। এস, আই, অশোক কুমার বর্মন। এস,আই, ঞ্জান কুমার ও এ এস, আই, জসিম উদ্দিন।

শনিবার সকালে ভোলা পুলিশ লাইনে অপরাধ দমন ও কল্যাণ সভায় প্রধান অতিথি ভোলা জেলা পুলিশ সুপার মোঃ মোকতার হোসেন তাদেরকে পুরস্কার ও সনদ পত্র তুলে দেন। পুলিশের মাসিক অপরাধ দমন ও কল্যাণ সভায় জেলার ৯ টি থানার মধ্যে বোরহানউদ্দিন থানার ওসি অপরাধ দমন, মাদক দ্রব্য উদ্ধার, জিন নামক প্রতারক গ্রেপ্তার, নাসকতা কারী আটক, ওয়ারেন্টের আসামী ধরা ও আইন সৃংখলা রক্ষায় শ্রেষ্ঠ ওসি হয়। তার অপরাধ দমনে সভা সমাবেশ ও অভিযানের ফলে মাদক ব্যাবসায়ী ও সেবন কারী সহ অপরাধীরা আতংকে রয়েছেন।

বোরহানউদ্দিন থানার ওসি শহিদুল ইসলাম জানান, সকল অপরাধীদের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত আছে। আপনারা (সাংবাদিকরা) দোয়া করবেন যেন সঠিক ভাবে দায়িত্ব পালন করতে পারি।

পুরুস্কার পাওয়ার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, পুরুষ্কার যে কারো জন্যই আনন্দের। পুরুস্কার পাওয়া মানে দায়িত্ব আরো বেড়ে যাওয়া। বিশেষ ভাবে ধন্যবাদ জানাই ভোলা জেলা পুলিশ সুপার মোঃ মোকতার হোসেন স্যারকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top