ভোলার মনপুরা উপজেলায় ভূমি সচিব মোস্তাফিজুর রহমান এর সফর

ভোলার মনপুরা উপজেলায় ভূমি সচিব মোস্তাফিজুর রহমান এর সফর

জেলা প্রতিনিধিঃ আজ শুক্রবার বাংলাদেশ সরকারের ভূমি মন্ত্রণালয়ের সচিব মোঃ মোস্তাফিজুর রহমান সংক্ষিপ্ত সফরে ভেলা জেলার মনপুরা উপজেলায় আসেন।

সফরকালে গুচ্ছগ্রাম পরিদর্শন ও ভূমি ব্যবস্থাপনা সংক্রান্ত সমস্যা ও সমাধান নিয়ে ভূমি প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী, উপজেলা প্রশাসনের কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় করেন।

এছাড়াও, যাত্রাপথে মনপুরার প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করেন।

ভূমি মন্ত্রণালয়ের সচিব মোঃ মোস্তাফিজুর রহমান উপলক্ষে এসময়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান মিসেস সেলিনা আকতার চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) ও ভারপ্রাপ্ত ইউএনও মোঃ শামীম মিঞা, মনপুরা কোর্টের সিনিয়র সহকারি জজ মোঃ নুরু মিয়া, উপজেলা কৃষি অফিসার আকাশ বৈরাগী, উপজেলা মৎস্য অফিসার ভিক্টর বাইন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ইলিয়াস মিয়া, এসআই লুৎফর রহমান, এসআই ইব্রাহিম, হাজিরহাট ইউপি চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন হাওলাদার, ৪ নং দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের চেয়ারম্যান অলিউল্লা কাজল সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়াসহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ভূমি ব্যবস্থাপনা আধুনিকায়নের জন্য প্রয়োজনীয় জনবল ও লজিস্টিক প্রদান এবং চরাঞ্চলের ভূমি ব্যবস্থাপনার জন্য যথাযথ পদক্ষেপ গ্রহণ করা হবে মর্মে সচিব আশ্বস্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top