বড় মানিকা ৭নং ওয়ার্ডে পল্লিবিদুৎ এর উদ্ভোদন করলেন এমপি আলহাজ্ব আলী আজম মুকুল। 

 

20170719_183444

পল্লিবিদুৎতের শুভ উদ্ভোদন করেন আলহাজ্ব আলী আজম মুকুলএমপি।

ভোলা, বোরহানউদ্দিন থেকে সাগর চৌধুরীঃ বোরহানউদ্দিন উপজেলার বড় মানিকা ইউনিয়ানের ৭নং ওয়ার্ডে ১৯জুলাই বুধবার বিকেলে পল্লিবিদুৎতের শুভ উদ্ভোদন করেন আলহাজ্ব আলী আজম মুকুলএমপি (ভোলা-২)।

এই সময় এমপি বলেন, বোরহানউদ্দিন-দৌলতখানের মানুষ আমাকে নির্বাচিত করে মহান সংসদে পাঠিয়েছে, তাদের অধিকারের কথা বলার জন্য। আমি ক্ষমতা দেখেছি ক্ষমতার বাহিরেরটাও দেখেছি। এটা আমার বাবার সম্পতি নয়। সব কিছু লুটপাট করে ঘড়ে নেওয়া নয়। মানুষের সেবা করাই আমার স্বপ্ন।

তিনি আরো বলেন, ক্ষমতা কারো চিরস্থায়ী না। মানুষের ভালোবাসা চিরকাল টিকে থাকে, আমার প্রতি আপনাদের যে বিশ্বাস, সেই বিশ্বাস  নিয়ে যেন আপনাদের সেবা করতে পারি।

20170719_183524

বক্তব্য রাখছেন আলহাজ্ব আলী আজম মুকুলএমপি।

এ সময় নয়া বাড়ির দরজায় মসজিদ মাঠে শত শত মানুষ এমপি আলী আজম মুকুলের জনসভায় উপস্থিত হয়ে মন্ত্রমুগ্ধের মত তার বক্তব্য শোনেন।

20170719_182238

বক্তব্য রাখছেন, বোরহানউদ্দিন পৌরসভার মেয়র, আলহাজ্ব রফিকুল ইসলাম মিয়া।

ভোলা জেলা পল্লিবিদুৎ সমিতির জিএম কেফায়েত উল্লাহ বলেন, আমরা সরকারের নির্দেশ মত কাজ করছি। বিদুৎতের জন্য কোন দালাল টাকা চাইলে পল্লিবিদুৎ অফিসে জানাবেন। আইনের আওতায় তার কঠোর শাস্তি হবে।

20170719_183054

বক্তব্য রাখছেন, ভোলা জেলা পল্লিবিদুৎ সমিতির জিএম কেফায়েত উল্লাহ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বড়মানিকা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জহির উদ্দিন বাবর, কুতুবা ইউনিয়নের সাবেক চেযারম্যান হেলাল ভূইয়া, বোরহানউদ্দিন উপজেলার ভাইস চেয়ারম্যান রাসেল মিয়া, বোরহানউদ্দিন পৌরসভার মেয়র, আলহাজ্ব রফিকুল ইসলাম মিয়া এবং ভোলা জেলা পল্লিবিদুৎ সমিতির জিএম কেফায়েত উল্লাহ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top