ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে মাদরাসা পরিচালক কারাগারে

ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে মাদরাসা পরিচালক কারাগারে

জেলা প্রতিনিধিঃ কুমিল্লার মুরাদনগরে উম্মে-হানি মহিলা মাদরাসার পরিচালক মোঃ হাসানের বিরুদ্ধে এক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার করা হয়েছে। শনিবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে পুলিশ তাকে আদালতের মাধ্যমে কুমিল্লা কারাগারে পাঠিয়েছে।

গ্রেফতারকৃত মোঃ হাসান মুরাদনগর উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়নের নিমাইকান্দি গ্রামের মৃত আব্দুস ছাত্তারের ছেলে। সে আরও একাধিক ছাত্রীর শ্লীলতাহানি করেছে বলে অভিযোগ রয়েছে। বিষয়টি নিশ্চিত করেন মুরাদনগর থানার ওসি সাদেকুর রহমান।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, উম্মে-হানি মহিলা মাদরাসার এক ছাত্রীকে সোমবার (১ ফেব্রুয়ারি) রাতে মাদরাসার পরিচালক হাসান (৪৬) তার অফিস কক্ষে ডেকে আনে। এ সময় হাসান বিভিন্ন কথা বলার এক পর্যায়ে ওই ছাত্রীর সাথে যৌন উত্তেজনাকর অশালীন কথা বলেন। পরিচালকের কক্ষ থেকে বের হয়ে ওই ছাত্রী তার সহপাঠীদের ঘটনাটি জানায়। পরে তা ছাত্রীদের মাধ্যমে অভিভাবকদের মাঝে ছড়িয়ে পড়ে।
শনিবার (৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে অভিভাবকরা এসে মাদরাসা ঘেরাও করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মাদরাসা পরিচালক হাসান ও ঘটনার শিকার মাদরাসার ছাত্রী ও স্বাক্ষীগণকে থানায় নিয়ে আসে। শ্লীলতাহানির ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top