জাতীয় প্রেসক্লাব নির্বাচন – সভাপতি  পদে ভোট চাইলেন – ফরিদা ইয়াসমিন

20201229_190012.jpg

জাতীয় প্রেসক্লাব নির্বাচন – সভাপতি  পদে ভোট চাইলেন – ফরিদা ইয়াসমিন

জাতীয় প্রেসক্লাব থেকে সাগর চৌধুরীঃ জাতীয় প্রেসক্লাবের ব্যবস্থাপনা কমিটির ২০২১-২২ মেয়াদের নির্বাচন বৃহস্পতিবার তাই দিন যতই ঘনিয়ে আসছে নির্বাচনী পরিবেশ ততই উৎসবমুখর হয়ে উঠেছে। এই সময়ে ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। সদস্যদের মাঝে দিচ্ছেন নানা রকম প্রতিশ্রুতি

এই নির্বাচনে দুটি পরিষদ প্রতিদ্বন্দ্বিতা করছে।

সভাপতি ও সাধারণ সম্পাদক সহ মোট ১৭টি পদের মধ্য সাতটি মূল পদের পাশাপাশি সদস্য পদ রয়েছে ১০টি।

এবারের নির্বাচনে দুটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করছে। একটি বর্তমান সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন সভাপতি ও ওমর ফারুক সাধারণ সম্পাদক একটি প্যানেল।

অপরটি সাবেক সভাপতি কামাল উদ্দিন সবুজ ও সাবেক যুগ্ম-সম্পাদক ইলিয়াস খানের নেতৃত্বাধীন পরিষদ।

জাতীয় প্রেসক্লাব চত্বর

মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সাংবাদিক ফোরামের ফরিদা ইয়াসমিন ও ওমর ফারুক পরিষদ পূর্ণ প্যানেল নিয়ে জয়ের বিষয়ে শতভাগ আশাবাদী। অন্যদিকে সবুজ-ইলিয়াস পরিষদও জয়ের ব্যাপারে আশাবাদী। নির্বাচনে জিতে তারা জাতীয় প্রেসক্লাবের গণতান্ত্রিক ঐতিহ্য পুনরুদ্ধারের অঙ্গিকার করেছেন।

মুক্তিযুদ্ধের চেতনায় সাংবাদিক ফোরামের সভাপতি পদে নির্বাচন করছেন ফরিদা ইয়াসমিন। এই প্যানেল থেকে সাধারণ সম্পাদক পদে লড়ছেন মো. ওমর ফারুক।এছাড়া এই ফোরাম থেকে সিনিয়র সহ-সভাপতি পদে আজিজুল ইসলাম ভূঁইয়া, সহ-সভাপতি রেজোয়ানুল হক রাজা, যুগ্ম সম্পাদক পদে মাঈনুল আলম, যুগ্ম সম্পাদক পদে মো. আশরাফ আলী, কোষাধ্যক্ষ পদে শাহেদ চৌধুরী।

মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সাংবাদিক ফোরামের সভাপতি পদে ফরিদা ইয়াসমিন সকল সদস্যদের কাছে আজ এক ভিডিও বার্তায় ভোট চেয়েছেন এবং সকল সদস্যদের সুস্থতা কামনা করেছেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top