বোরহানউদ্দিন ও দৌলতখানের আওয়ামী লীগ নেতাকর্মীরা আমার প্রাণ – আলী আজম মুকুল এমপি

PicsArt_11-27-11.38.48.jpg

বোরহানউদ্দিন ও দৌলতখানের আওয়ামী লীগ নেতাকর্মীরা আমার প্রাণ – আলী আজম মুকুল এমপি।

ওর পা রাখতে এক হাসপাতাল হতে অন্য হাসপাতালে ছুটাছুটি করেছি। অনেক চেষ্টা করেছি সোহেলের অপারেশন করিয়েছি সে আগের মতো সুস্থ ও স্বাভাবিক হয়ে উঠবে

জেলা প্রতিনিধিঃ ভোলা-২ আসনের তরুন জনপ্রিয় সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল এমপি নির্বাচনী এলাকা (বোরহানউদ্দিন-দৌলতখানে) ৭ দিনের সফরে আসেন।

বৃহস্পতি বার দুপুরে দ্রুত গতির জলযান গ্রীন লাইনে ঢাকা হতে ভোলা ইলিশা ফেরিঘাট এলাকায় এলে তাকে দলীয় নেতাকর্মীরা স্বাগতম জানান। এরপর বোরহানউদ্দিন উপজেলা সড়ক বাস ভবনে এসে নেতাকর্মীদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে এমপি মুকুল বলেন, বোরহানউদ্দিন ও দৌলতখানের আওয়ামী লীগ নেতাকর্মীরা আমার প্রাণ।

তাদের দোয়া ও ভালোবাসায় মহান আল্লাহ আমাকে এখনও বাঁচিয়ে রেখেছেন। সম্প্রতি বোরহানউদ্দিনে দুই ছাত্রলীগ কর্মী সড়ক দূর্ঘটনায় পা হারানো সোহেল তালুকদার ও রবিনের উদ্দেশ্য বলেন, ওর পা রাখতে এক হাসপাতাল হতে অন্য হাসপাতালে ছুটাছুটি করেছি। অনেক চেষ্টা করেছি সোহেলের অপারেশন করিয়েছি সে আগের মতো সুস্থ ও স্বাভাবিক হয়ে উঠবে।

কিন্তু রবিনের পা রক্ষা করতে পারলাম না। ওদের চিকিৎসার সকল দায়িত্ব আমি নিয়েছি। তিনি আরোও বলেন, যতদিন বাঁচবো আমার নির্বাচনী মানুষের সেবা করে যাবো।আমি জীবিত থাকতে আমার দলের কোন নেতাকর্মীরা চিকিৎসার অভাবে কষ্ট পাবেনা ইনশাল্লাহ।

আলী আজম মুকুল এমপি এই এক সপ্তাহ সফরে একাধিক রাজনৈতিক প্রোগামে অংশ গ্রহন সহ নির্বাচনী এলাকার সাধারন মানুষের নানা সমস্যা নিয়ে গণশুনানি করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top