সারা জীবন মানুষের সেবা করতে চাই – আলী আজম মুকুল এমপি

PicsArt_08-03-03.40.13.jpg

সারা জীবন মানুষের সেবা করতে চাই – আলী আজম মুকুল এমপি

সাগর চৌধুরীঃ ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগ অফিসে আজ সকাল থেকে দুপুর পর্যন্ত ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভা থেকে আগত ভোটারদের বিভিন্ন অভিযোগ দাবি-দাওয়ার কথা শুনেন, (বোরহানউদ্দিন ও দৌলতখান) এর সংসদ সদস্য আলী আজম মুকুল এমপি।

বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগ অফিসে বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার থেকে আগত নেতাকর্মীদের সঙ্গে ঈদ পরবর্তীতে সৌজন্য সাক্ষাৎকালে নেতাকর্মীদের এবং সাধারণ ভোটারদের সাথে কথা বলেন তিনি।

একসময় আলী আজম মুকুল এমপি বলেন সারা জীবন মানুষের সেবা করতে চাই, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশনায় এই দুই উপজেলায় উন্নয়নমূলক কাজের ধারাবাহিকতা রক্ষা করে স্থানীয় মানুষজনের জীবন ও মান উন্নয়নে কাজ করতে চাই।

আপনারা জানেন, করোনা মহামারী সমগ্র বিশ্বে। সারা দেশের মানুষ যখন করোনায় আতঙ্কে এমন সময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য উত্তরসূরী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকলের মাঝে খাদ্য সহায়তা ও অর্থ সহায়তা দিয়েছেন।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিক নির্দেশনা দৌলতখান ও বোরহানউদ্দিন উপজেলায় চলমান উন্নয়ন কাজ অব্যাহত থাকবে, সেই সঙ্গে নতুন নতুন ক্ষেত্রে উন্নয়নের ধারা আমরা অব্যাহত রাখবো।

এ সময় বোরহানউদ্দিন উপজেলার ভোটার ও নেতাকর্মীর সাথে কথা বলেন তিনি। সাধারণ ভোটার ও নেতাকর্মীরা বোরহানউদ্দিন ও দৌলতখানের সংসদ সদস্য আলী আজম মুকুল কে তাদের সঙ্গে পেয়ে খুশি ও পুলকিত হন।

বোরহানউদ্দিন উপজেলা আওয়ামীলীগ কার্যালয় এসময় উপস্থিত ছিলেন, বোরহানউদ্দিন উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদ থেকে আগত ভোটার ও নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top