দলমত নির্বিশেষে ত্রাণ বিতরণ করা হবে – আলী আজম মুকুল এমপি

PicsArt_05-09-08.37.02.jpg

দলমত নির্বিশেষে ত্রাণ বিতরণ করা হবে – আলী আজম মুকুল এমপি

দৌলতখান প্রতিনিধিঃ “প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা কাজ করে যাচ্ছি। করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে দুর্যোগময় পরিস্তিতিতে দলমত নির্বিশেষে কর্মহীন ও শ্রমজীবী মানুষের মধ্যে ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে।” প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও (দৌলতখান-বোরহানউদ্দিন) আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল এসব কথা বলেন।

তিনি বলেন, দৌলতখান-বোরহানউদ্দিন দুই উপজেলায় হটলাইন চালু করেছি। হটলাইনের মাধ্যমেও আমরা ত্রাণ পৌঁছে দিচ্ছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত আছে এবং আমার ব্যক্তিগতভাবেও ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছি।

আজ শনিবার (৯ মে) উপজেলার দক্ষিণ জয়নগর, উত্তর জয়নগর ও চরখলিফা ইউনিয়নে তার নিজস্ব তহবিল থেকে ১৫শ অসহায় ও শ্রমজীবী পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি।

এমপি আলী আজম মুকুল বলেন, বৈশ্বিক করোনা ভাইরাসের কারণে পৃথিবী থেকে অর্ধ-পর্যন্ত ২ লাখ ৭০ হাজার লোক না ফেরার দেশে চলে গেছে। করোনা ভাইরাসের কারণে কর্মহীন মানুষের পাশে দাঁড়ানোর জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমি গত ১লা এপ্রিল থেকে আমার নির্বাচনী এলাকায় চলে আসি। করোনা প্রতিরোধে প্রধানমন্ত্রী যেসব নির্দেশনা দিয়েছে,তা আমরা মেনে চললে করোনা থেকে দেশকে রক্ষা করতে পারবো ইনশাআল্লাহ। প্রধানমন্ত্রীর নির্দেশে করোনা দুর্যোগে আওয়ামী লীগের নেতাকর্মীরা দেশবাসীর পাশে রয়েছে। ঘরে ঘরে ত্রাণ সামগ্রী পৌঁছে দিচ্ছে। মানুষ না খেয়ে থাকতে হবেনা।
 
এ সময় উপস্থিত ছিলেন, দৌলতখান উপজেলা চেয়ারম্যান মনজুর আলম খাঁন, উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক আনোয়ার হোসেন জাহাঙ্গীর, দক্ষিণ জয়নগর ইউপি চেয়ারম্যান আলমগীর হাওলাদার,উত্তর জয়নগর ইউপি চেয়ারম্যান ইয়াছিন লিটন, চরখলিফা ইউপি চেয়ারম্যান মেহেদী হাসান মুকু খাঁন সহ আরও অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top