সিরাজগঞ্জের সলঙ্গার আনজির এন্ড ব্রাদার্স এর নিজ অর্থায়নে ত্রান বিতরণ

সিরাজগঞ্জের সলঙ্গার আনজির এন্ড ব্রাদার্স এর নিজ অর্থায়নে ত্রান বিতরণ

মো:মাসুম বিল্লাহ সিরাজগঞ্জ প্রতিনিধি : সলঙ্গা বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব আফিকুল ইসলাম আনজির এন্ড ব্রাদার্সের নিজস্ব অর্থায়নে সলঙ্গার গরীব,দু:স্থ,অসহায় ও কর্মহীন মানুষদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

প্রাণঘাতী করোনা নিয়ে যখন সবাই আতঙ্কিত, ঠিক এমনই দু:সময়ে অভাবী মানুষদের ঘরে ঘরে চাল,ডাল, তেল, লবণ নিয়ে হাজির হন তারা। এক শ্রেণীর লোক যখন কর্মহীণ, অভাবী গরীবদের নামে সরকারের বরাদ্দকৃত ত্রাণ চুরি নিয়ে ব্যস্ত,ঠিক এমনি দু:সময়ে খেটে খাওয়া, ছিন্নমুল মানুষদের ছবি না তুলে, প্রচার বিহীন বা ফটো সেশনে উৎসাহী না হয়ে বাড়ি বাড়ি গিয়ে অনাহারীদের ঘরে ঘরে ৪ কেজি চাল,আধা কেজি ডাল,আধা কেজি লবণ, আধা লিটার তেল সহ অন্যান্য ত্রাণ সামগ্রী নিয়ে হাজির হন।

দেশের এই ক্লান্তি লগ্নে অসহায়দের পাশে দাঁড়ানোর প্রত্যয় ব্যক্ত করেছেন তারা। মঙ্গলবার সকাল হতে সলঙ্গা বাজার, মাছিয়া কান্দি,কুতুবের চর, ছোট গোজা বড় গোজা, দিয়ার পাড়া,ভর মোহনী সহ ৭/৮ টি গ্রামের মোট ৩০০ জন হতদরিদ্র ও খেটে খাওয়া অসহায় পরিবারের পাশে গিয়ে দাঁড়ান এবং তারা ৩ ভাই আলহাজ্ব আনজির, কে,এম হেলাল, প্রভাষক হিলটন নিজ হাতে এ সব খাদ্য সামগ্রী বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top