ভোলা থেকে ঢাকার পথে মন্ত্রীরা।

PicsArt_09-18-01.10.21.jpg

ভোলা থেকে ঢাকার পথে মন্ত্রীরা।

সাগর চৌধুরীঃ সোমবার সকালে দ্বীপজেলা ভোলায়, বাংলাদেশ সরকারের বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদের সঙ্গে তাঁর গ্রামের বাড়িতে এসেছিলেন বাংলাদেশ সরকারে সংস্কৃতি মন্ত্রী, শিক্ষাবিদ, শিল্পী, কবি ও সাংবাদিকেরা।

ভোলায় এসেছেন, সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর, জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর হারুনুর রশিদ, লেখক ইমদাদুল হক মিলন, ডিবিসির সিইও মনজুরুল ইসলাম এবং কবি তারিক সুজাত, সংগীত শিল্পী ও সংসদ সদস্য মমতাজ সহ আরো অনেকে।

সোমবার সকার এগারোটায় ভোলা সার্কিট হাউজে বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ এবং সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর সালাম গ্রহন করেন।

সকাল এগারোটায় বাংলাবাজার ফাতেমা খানম কলেজে আসেন মন্ত্রীরা। দৃষ্টি নন্দন মসজিদ এবং বানিজ্যমন্ত্রীর তৈরী যাদুঘর পরিদর্শন করেন মন্ত্রীরা।

যাদুঘরের লাইব্রেরীতে বই উপহার দেন লেখক ইমদাদুল হক মিলন।

সেখানে ডিজিটাল থিয়েটারে বাংলাদেশের মহা নায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের উপর তৈরী প্রামান্য চিত্র দেখেন অতিথীরা।

দুপুরের খাবার বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদের সঙ্গে তাঁর গ্রামের বাড়িতে করেন সফরকারীরা।

বিকাল সারে চারটায় শুরু ভোলায় উন্নয়ন মেলায় দেশবরণ্যদের দেখতে এবং শিল্পীদের গান শুনতে হাজার হাজার লোক সমবেত হয়।

লোকসমাগম হবে তা আয়োজনের বহর দেখেই অনুমান করা গেছে। স্থানীয় ভোলাবাসী উন্নয়ন মেলায় দেশের ভিবিন্ন উন্নয়নের চিত্র অবলোকন করে।

ভোলা সদর লঞ্চঘাট থেকে তারা রওয়ানা হয়েছেন ইতোমধ্যেই । সফরকারীদের ঢাকার উদেশ্যে যাত্রা করা প্রসঙ্গে ভোলা থেকে সাগর চৌধুরী বানিজ্যমন্ত্রীর স্টাফদের সাথে যোগাযোগ করলে, মন্ত্রীদ্বয়ের ঢাকার পথে যাত্রাশুরু করার খবর জানা যায়। সেই সাথে বানিজ্যমন্ত্রীর সফর সঙ্গী সিনিয়র গনমাধ্যম কর্মিরাও যাত্রা শুরুর বিষয়টি জানান।

সোমবার রাতে ভোলা খেয়াঘাটে বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ এবং সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর সহ মেহমানদের বিদায় জানায় ভোলার হাজার হাজার মানুষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top