এ সরকারে অধীনে আগামী নির্বাচন – বোরহানউদ্দিনে বানিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ।

PicsArt_06-15-02.32.50.jpg

এ সরকারে অধীনে আগামী নির্বাচন – বোরহানউদ্দিনে বানিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ।

বোরহানউদ্দিন থেকে সাগর চৌধুরীঃ

বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন এ সরকার অধীনে আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে । আগামী ২৯ জানুয়ারী পর্যন্ত সরকার মেয়াদ । এর ৩ মাসের মধ্যে নির্বাচন অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার বোরহানউদ্দিন উপজেলা আ’লীগ আয়োজিত উপজেলা ঈদগাহ মসজিদ মাঠে ইফতার মাহফিলে এ কথা বলেন তিনি ।

এসময় তিনি বলেন, বোরহানউদ্দিন ও দৌলতখান এখন শান্তির জনপদ । এখন বিএনপি আ’লীগের লোকজন মিলেমিশে বাস করে । কিন্তু ২০০১ সালের নির্বাচনের ১৫ দিনের মাথায় এলাকায় এলে আমার উপর হামলা হয় । আমার গাড়ীতে গুলি করা করা হয় । এ এলাকা ৪ বার এমপি হয়েছিলাম কিন্তু জনগন আমার কাছে বলে এ আসনে বিগত সকল এমপি’র চাইতে জনপ্রিয় এমপি মুকুল । আসলে সততার মূল্যায়ণ আছে । মুকুল সততার সাথে কাজ করে মানুষের মন জয় করেছে । আগামী নির্বাচনে মুকুল এ আসনের আ’লীগের প্রার্থী ।

সভায় জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল মমিন টুলু, জেলা প্রশাসক মাসুদ আলম সিদ্দিকী, পুলিশ সুপার মোকতার হোসেন, জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক জহিরুল ইসলাম নকীব, সাংগঠনিক সম্পাদক মইনূল হোসেন বিল্পব, বোরহানউদ্দিন উপজেলা আওয়ামীলীগের সভাপতি জসিমউদ্দিন হায়দার, বোরহানউদ্দিন পৌর মেয়র ও আওয়ামীলীগের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম, বোরহানউদ্দিন ও দৌলতখান উপজেলা চেয়ারম্যানগন সহ বোরহানউদ্দিন উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ আঃ কূদ্ দূস উপস্থিত ছিলেন ।

সভায় এ আসনের এমপি সাংসদ আলী আজম মুকুল সিঙ্গাপুরের হাসপাতাল থেকে ফোনে নেতাকর্মীদের উদ্দেশ্য বলেন, আমি এখন সম্পূর্ণ সুস্থ । আগামী ৬ মাস পর শেখ হাসিনার অধীনে নির্বাচন । নির্বাচনে জন্য সকলকে প্রস্তুত থাকতে বলেন । এর আগে জেলা আ’লীগে সাংগঠনিক সম্পাদক মইনূল হোসেন বিল্পব সাংসদের অসুস্থতার বর্ণনা দিতে গিয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন।

ইফতার ও দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলা আওয়ামীলীগের ভিবিন্ন স্তরের নেতা ও কর্মিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top