বোরহানউদ্দিনে  ২কেজি গাজা সহ আটক ১ জন।

9999999999999999.jpg

বোরহানউদ্দিনে  ২কেজি গাজা সহ আটক ১ জন।

 

বোরহানউদ্দিন থেকে সাগর চৌধুরীঃ আজ বোরহানউদ্দিন বড়মানিকা ইউনিয়নের ২নং ওয়ার্ডের গোড়া গাজি হাওলাদার বাড়ির হাফিজিয়া মাদ্রাসার সামনে থেকে বাহার ফরাজী নামের এক মাদক ব্যবসায়ীর কাছ থেকে ২কোজি গাজা আটক করে বোরহানউদ্দিন থানা পুলিশ।

বোরহানউদ্দিন থানার এসআই শাখাওয়াত হোসেন বলেন, গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারি, ঢাকা থেকে বড় চালানে গাজা আসার সংবাদ। তখনি আমি ও আমার সঙ্গীয় ফোর্স সহ আমরা ওত পেতে থাকি। বাহার পুলিশের উপস্থিতি দেখতে পেয়ে দৌঁড়ে পালানের সময় তাকে আমরা ধরতে সক্ষম হই। এবং তার কাছে একটি স্কুল ব্যাগ পাওয়া যায়। ব্যাগ চেক করে তার মধ্যে ২কোজি গাজা পাওয়া যায়।

বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ অসিম কুমার শিকদার বলেন, মাদকের বিষয়ে আমরা জিরো টলারেন্স নীতি অনুসরন করছি। এর পরও কেউ যদি সাহস করে মাদক ব্যাবসা করে তবে তার অবস্থা বাহারের মত হবে।

মাদক ব্যবসায়ী বাহারের বাড়ি বড়মানিকা ইউনিয়নের ১নং ওয়ার্ডে। বাহার (১৮)  পিতাঃ ইদ্রিস ফয়রাজী, সাং লক্ষীপুর ১নং ওয়ার্ড। থানাঃ বোরহানউদ্দিন, জেলা ভোলা।

মাদক, ইভটিজিং এবং বাল্যবিবাহ সহ সকল অপরাধ রোধে আপনি যোগাযোগ করতে পারেন আমাদের সঙ্গে, আপনার পরিচয় গোপন রাখা হবে। যোগাযোগ ০১৯১২৭৫৪২৩২। 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top