গণপূর্তের পাঁচ প্রকৌশলী, ৪ জনের স্ত্রীর সম্পদের হিসাব চেয়ে দুদকের নোটিশ

PicsArt_12-15-08.47.03.jpg

গণপূর্তের পাঁচ প্রকৌশলী, ৪ জনের স্ত্রীর সম্পদের হিসাব চেয়ে দুদকের নোটিশ

বিশেষ প্রতিবেদকঃ অবৈধ সম্পদের অভিযোগ অনুসন্ধানের অংশ হিসেবে গণপূর্তের পাঁচ প্রকৌশলী এবং তাদের চারজনের স্ত্রী সহ নয় জনের সম্পদের হিসাব চেয়ে নোটিস পাঠিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

কমিশনের পরিচালক সৈয়দ ইকবাল হোসেন স্বাক্ষরিত আলাদা নোটিশগুলো বুধবার যার যার ঠিকানায় পাঠানো হয়েছে।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের গণপূর্ত ই/এম উপবিভাগ-২ এর উপ-সহকারী প্রকৌশলী মিজানুর রহমান প্রধান, তার স্ত্রী নাসরিন রহমান এবং শেরেবাংলা নগর ই/এম সার্কেল-৩ এর উপ-সহকারী প্রকৌশলী মোহাম্মদ নওশাদুল হক, স্ত্রী সালেহা বেগম রয়েছেন তাদের মধ্যে।

এছাড়া শেরেবাংলা নগর গণপূর্ত বিভাগ-১ এর উপ-সহকারী প্রকৌশলী (সিভিল) মোহাম্মদ আতাউর রহমান, তার স্ত্রী সাদিয়া আফরিন; ই/এম বিভাগ-৭ এর উপ-সহকারী প্রকৌশলী মো. আমিনুল ইসলাম, তার স্ত্রী কল্পনা আক্তার এবং ঢাকা নগর গণপূর্ত বিভাগের উপ-সহকারী প্রকৌশলী (সিভিল) মো. হুমায়ুন কবিরকে সম্পদ বিবরণী জমা দিতে নোটিস পাঠানো হয়েছে।

দুদকের প্রাথমিক অনুসন্ধানে নামে-বেনামে তাদের ‘জ্ঞাত আয় বহির্ভূত’ বিপুল পরিমাণ সম্পদ থাকার তথ্য পাওয়ার কথা জানিয়ে আগামী ২১ কার্যদিবসের মধ্যে নির্ধারিত ছকে তাদের সম্পদ বিবরণী দাখিল করতে বলা হয়েছে নোটিসে।

নির্ধারিত সময়ের মধ্যে সম্পদ বিবরণী দাখিল করতে ব্যর্থ হলে অথবা মিথ্যা বিবরণী দাখিল করলে আইন অনুযায়ী তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলেও নোটিসে সতর্ক করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top