ছাত্রলীগ সম্পাদক ও বঙ্গবন্ধুর খুনি কে জড়িয়ে অপপ্রচার করায় সংবাদ সম্মেলন

PicsArt_04-09-07.53.58.jpg

ছাত্রলীগ সম্পাদক ও বঙ্গবন্ধুর খুনি কে জড়িয়ে অপপ্রচার করায় সংবাদ সম্মেলন

বোরহানউদ্দিন প্রতিনিধিঃ বোরহানউদ্দিন ছাত্রলীগের সাধারণ সম্পাদক পলাশ বিশ্বাসকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ও কিছু অনলাইন নিউজ পোর্টাল মাধ্যমে ১৫ আগস্ট বঙ্গবন্ধুর সপরিবারে আত্মস্বীকৃত খুনি বহিস্কৃত ক্যাপ্টেন মাজেদ কে নিয়ে বিভিন্ন ধরনের যে গুজব ছড়িয়ে দেওয়া হয়েছিল তারই আলোকে পলাশ বিশ্বাস সংবাদ সম্মেলন করেন।

আজ (৯এপ্রিল) বৃহস্পতিবার সকাল ১১ ঘটিকায় বোরহানউদ্দিন উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

উক্ত সংবাদ সম্মেলনে ভোলা জেলার এবং বোরহানউদ্দিন উপজেলার বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার কর্মরত সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে পলাশ বিশ্বাস জানান, বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনি মাজেদ ক্যাপ্টেন এর সাথে তার রক্তের কোন সম্পর্ক নেই। কয়েকটি অনলাইন নিউজ পোর্টালে ও সোশ্যাল মিডিয়ার ফেসবুকে মাজেদ ক্যাপ্টেন আমার নানা হয় এমন দাবি করে মিথ্যা বানোয়াট সংবাদ প্রকাশ করে সামাজিক ও রাজনৈতিকভাবে আমাকে বিব্রত করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। মাজেদ ক্যাপ্টেন আমার নানা হয়না। আমার নানা এখনও জীবিত রয়েছেন তার নাম মমতাজ উদ্দিন। এসকল গুজব ও অপপ্রচারের বিরুদ্ধে নিন্দা ও প্রতিবাদ জানাই। যদি বাংলাদেশ সরকারের কোন গোয়েন্দা সংস্থার তদন্তে আমি দোষী প্রমাণিত হই তাহলে বাংলাদেশ ছাত্রলীগ কোনো সিদ্ধাম্ত নেওয়ার আগে নিজেই পদত্যাগ করে বাংলাদেশ ছাত্রলীগকে কলঙ্কমুক্ত করবো। তারই সাথে সাথে বঙ্গবন্ধু ও তার পরিবারের খুনী মাজেদের অবিলম্বে ফাঁসির রায় কার্যকর করার জোর দাবি জানাই।

এ সময় আরো উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলার ছাত্রলীগের সভাপতি মোঃ নজরুল ইসলাম, পৌর ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন, সাধারণ সম্পাদক হাসান মুন্না সহ ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top