এস.এম মাহবুব উল আলম ভোলায় শ্রেষ্ঠ oc নির্বাচিত হলেন

Picsart_24-03-14_00-02-16-673.jpg

মাদক উদ্ধার, ওয়ারেন্ট তামিল, আইন শৃঙ্খলা রক্ষা, অপরাধ নিয়ন্ত্রন ও বিট পুলিশিংসহ বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় এস এম মাহাবুব উল আলমকে ভোলা জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত করা হয়।

ভোলা প্রতিনিধিঃ ভোলায় শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন এস.এম মাহবুব উল আলম।

এস.এম মাহবুব উল আলম ভোলা জেলার লালমোহন থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেব দায়িত্ব পালন করছেন।

সোমবার (১১ মার্চ ২০২৪) সকালে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় মাদক উদ্ধার, ওয়ারেন্ট তামিল, আইন শৃঙ্খলা রক্ষা, অপরাধ নিয়ন্ত্রন ও বিট পুলিশিংসহ বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় এস এম মাহাবুব উল আলমকে ভোলা জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত করা হয়।

এসময় এস.এম মাহবুব উল আলম এর হাতে সম্মাননা স্মারক ও ক্রেস্ট তুলে দেন জেলা পুলিশ সুপার মোঃ মাহিদুজ্জামান (বিপিএম)। এছাড়া মাদক উদ্ধারে শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হয়েছেন লালমোহন থানার এসআই আবু ইউসুফ ও ওয়ারেন্ট তামিলে শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হয়েছেন এসআই শক্তি পদ মৃধা।

সম্মাননা ও ক্রেস্ট প্রধানের সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার ভোলা প্রশাসন ও অর্থ মোঃ মামুন অর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম এন্ড অপস মোঃ আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার লালমোহন সার্কেল মোঃ বাবুল আখতার সহ সকল থানার অফিসার ইনচার্জ বৃন্দ।

ভোলা জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হওয়ার গৌরব অর্জন লাভ করায় এস.এম মাহাবুব উল আলম জানান, আমি ভোলা জেলা পুলিশ সুপার মাহিদুজ্জামান স্যার এর দিকনির্দেশনায় সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে এই সম্মাননা পেয়েছি। তাই সকল ঊর্ধ্বতন কর্মকর্তাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

পাশাপাশি লালমোহন থানার সকল অফিসার ও ফোর্সদের সহযোগীতায় আমার এই অর্জন লাভ করতে সক্ষম হয়েছি। তাই সকলকে তিনি আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

আরও সংবাদ পড়ুন।

দুলারহাট থানা ভবনের শুভ উদ্বোধন করেন – স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান

আরও সংবাদ পড়ুন।

লালমোহনে ভোলার নবাগত জেলা প্রশাসক আরিফুজ্জামান

আরও সংবাদ পড়ুন।

বরিশালে আইজিপি-‘নির্বাচন সামনে রেখে কেউ আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির চেষ্টা করলে কঠোর ব্যবস্থা’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top