বোরহানউদ্দিনে বিট পুলিশিং কার্যক্রমের শুভ উদ্বোধন

sp.jpg

বক্তব্য দিচ্ছেন ভোলা জেলা পুলিশ সুপার মোঃ মোকতার হোসেন।

বোরহানউদ্দিন থেকে সাগর চৌধুরী : সন্ত্রাস, জঙ্গি, চাদাঁবাজি, মাদক, বাল্যবিবাহ, যৌতুক ও সাইবার ক্রাইম প্রতিরোধে ভোলার বোরহানউদ্দিনে বিট পুলিশিং কার্যক্রমের শুভ উদ্ভোধন করা হয়েছে।

সোমবার বিকাল ৪টায় উপজেলা অডিটরিয়ামে বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মো: শহীদুল ইসলামের সভাপতিত্বে বিট পুলিশিং কার্যক্রমে প্রধান অতিথি ভোলা জেলা পুলিশ সুপার মো: মোকতার হোসেন বলেন , মাদকের বিরুদ্ধে আমরা শক্ত অবস্থানে আছি। বরিশাল বিভাগের মধ্যে সবচেয়ে বেশী মাদক মামলা হয়েছে ভোলায়। ভোলা জেলায় এই পর্যন্ত ৫৮০ টি মাদক মামলা হয়েছে। এছাড়াও বোরহানউদ্দিনে ৩৭ জন জ্বীনের বাদশা আটক হয়েছে। ভোলা জেলার ০৫ টি পৌরসভায় পুলিশিং সেবাকে জনগণের আরও দোর গোড়ায় পৌঁছে দিতে আমরা কাজ করে যাচ্ছি।

এসময় সারিবদ্ধ ভাবে বসে আছেন। জনপ্রতিনিধিগন ও সাধারন পেশার মানুষ।

বোরহানউদ্দিনে মাদকের বিরুদ্ধে বিভিন্ন স্থানে অভিযোগ বক্স লাগানো হয়। বোরহানউদ্দিন পৌরসভায় ৫ জন বিট পুলিশিং এসআই (নিঃ) এর মাধ্যমে কার্যক্রম পরিচালনা করা হবে।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আ‘লীগ সভাপতি মো: জসিম উদ্দিন হায়দার, সাধারন সম্পাদক ও পৌর মেয়র রফিকুল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার এস এম মিজানুর রহমান, মুক্তিযোদ্ধা কমান্ডার আহম্মদ উল্ল্যাহ।

এসময় আরও উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলার ৯টি ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বার সহ অন্যান্য জন প্রতিনিধিগন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top