আওয়ামী লীগের মনোনয়ন ফরমের দাম ৫০ হাজার টাকা

Picsart_23-11-05_18-57-15-902.jpg

আওয়ামী লীগের মনোনয়ন ফরমের দাম ৫০ হাজার টাকা

বিশেষ প্রতিবেদকঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আজ রবিবার (৫ নভেম্বর ২০২৩) বঙ্গবন্ধু এভিনিউয়ে কেন্দ্রীয় কার্যালয় নিজ কক্ষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে জানিয়েছেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরমের দাম ২০ হাজার টাকা বাড়ানো হয়েছে। একাদশ নির্বাচনে মনোনয়ন ফরম ছিল ৩০ হাজার টাকা, যা এবার করা হয়েছে ৫০ হাজার টাকা।

তিনি জানান, ‘আগামী নির্বাচনে আটটি বুথে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করা ও জমা দেওয়া যাবে। মনোনয়নপত্রের মূল্য ৫০ হাজার টাকা। এবার কেউ অনলাইনে মনোনয়নপত্র সংগ্রহ করতে চাইলে করতে পারবেন। তবে কবে থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করা যাবে, সেটা পরে জানাবো।’

তিনি জানান, বঙ্গবন্ধু এভিনিউ কার্যালয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন ফরম বিক্রি এবং জমা দেওয়া হবে। আমরা প্রস্তুতি শুরু করেছি। আবার কেউ যদি অনলাইনে মনোনয়নপত্র সংগ্রহ করতে চান, সেটারও সুযোগ আছে।

এসময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবির।

আরও সংবাদ পড়ুন।

‘স্থানীয় সরকার (সিটি কর্পোরেশন) (সংশোধন) আইন, ২০২৩’র খসড়া মন্ত্রিসভায় অনুমোদন

আরও সংবাদ পড়ুন।

বঙ্গমাতার ৯৩তম জন্মবার্ষিকী আজ

আরও সংবাদ পড়ুন।

আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top