স্টেশনের মধ্যেই ফায়ার সার্ভিস কর্মকর্তার জুয়ার আসর; শাস্তি মূলক বদলি

Picsart_23-09-09_13-01-19-325.jpg

স্টেশনের মধ্যেই ফায়ার সার্ভিস কর্মকর্তার জুয়ার আসর; শাস্তি মূলক বদলি

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুর মহানগরীর কোনাবাড়ি সারাবো ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অফিসের ভেতরে স্টেশনের ফায়ার লিডার শাহজাহান এর নেতৃত্বে নিয়ামতি বসতো জুয়ার আসর। ফায়ার স্টেশনে স্থানীয় জুয়ারিদের যাতায়াত ছিল দিন রাত। নিয়মিত ওই জুয়ার আসরে লাখ লাখ টাকার জুয়া খেলা হতে হলে জানা গেছে।

ওই স্টেশনের ফায়ার লিডার শাহজাহান এর বিরুদ্ধে পাওয়া গেছে এমন গুরুতর অভিযোগ। ফায়ার সার্ভিসের ভেতরে প্রকাশ্যে জুয়া খেলার একটি ভিডিও ফুটেজ ছড়িয়ে পড়ে সংবাদকর্মীদের মধ্যে। ওই ভিডিও ফুটেজে দেখা যায় কোনাবাড়ি সারাবো মর্ডান ফায়ার সার্ভিসের লিডার শাহজান এই জুয়া খেলার নেতৃত্ব দিচ্ছেন। 

ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, জুয়ার আসর বসানোর ওই ঘটনায় স্টেশনের অন্য কোন কর্মকর্তা অথবা ফায়ার কর্মী জড়িত রয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

ফায়ার সার্ভিসের দায়িত্বশীল একজন কর্মকর্তা বলেন, ভবিষ্যতে কোথাও এমন কোন তথ্য পেলে দৃষ্টান্তমূলক ব্যবস্থা নেয়া হবে।

তবে ওই স্টেশনের দায়িত্বে থাকা কর্মকর্তা সংবাদ মাধ্যমকে জানিয়েছিলেন, ফায়ার সার্ভিস অফিসের ভেতরে জুয়া খেলার কোন সুযোগ নেই, তবে এধরনের ঘটনা ঘটে থাকলে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। এই ঘটনার পরপরই স্টেশনের মধ্যে জুয়ার আসর বসানো নেতৃত্ব দেওয়া ফায়ার সার্ভিস কর্মকর্তা শাজাহানকে শাস্তিমূলক বদলি করা হয়েছে বলে জানা গেছে।

তবে কোনাবাড়ি সারাবো মর্ডান ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মোঃ তাশারফ হুসেন জানান, ফায়ারসার্ভিস অফিসের মধ্যে এধরণের কাজ করার কোন সুযোগ নেই। তবে যদি কেউ করে থাকে তাহলে তার বিরুদ্ধে প্রয়োজনীয় কঠোর ব্যবস্থা নেয়া হবে।

আরও সংবাদ পড়ুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top