বোরহানউদ্দিন সেটেল্টমেন্ট অফিসের বাচ্চুরাম শাহা’র নারীর কেলেঙ্কারি; অফিসে বসেই ঘুস গ্রহন

Picsart_22-12-23_14-02-23-652.jpg

বোরহানউদ্দিন সেটেল্টমেন্ট অফিসের বাচ্চুরাম শাহা’র নারীর কেলেঙ্কারি;অফিসে বসেই ঘুস গ্রহন

বোরহানউদ্দিন প্রতিনিধিঃ বোরহানউদ্দিন উপজেলা সহকারী সেটেল্টমেন্ট অফিসারের বিসি, বাচ্চুরাম শাহা’র নারী কেলেঙ্কারি; ঘুস ও নগদ লেনদেনের ভিডিও গণমাধ্যমের হাতে এসেছে।

বোরহানউদ্দিন উপজেলা সহকারী সেটেল্টমেন্ট অফিসারের বিসি, বাচ্চুরাম শাহা’র নারী সাথে অনৈতিক কাজের সময় হাতে নাতে ধরা পরেন এবং সেই নারীর সাথে অবৈধ সম্পর্ক্যে জড়িয়েছেন।

বোরহানউদ্দিন উপজেলার একটি ভারা বাসায় কাচিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের মালে গো বাড়ী, পিতাঃ জাব্বার মালের মেয়ের সাথে তিনি একই রুমে..লেখার অযোগ্য শব্দ.. অবস্থায় ধরা পড়েন।

বোরহানউদ্দিন উপজেলা সহকারী সেটেল্টমেন্ট অফিসারের বিসি, বাচ্চুরাম শাহা’র বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে। নারীর সাথে অনৈতিক সম্পর্ক গরা, অনৈতিক সম্পর্কের জন্য ভুমি মালিকের সাথে প্রতারনা করে অবৈধ কাগজ পত্র তৈরী করা। যা রাষ্ট্রীয় অপরাধ হিসেবে গন্য।

সেবাভূগীদের কাছ থেকে অবৈধ ভাবে অর্থিক সুবিধা নিয়ে অবৈধ কাগজ তৈরি করে দেওয়া সহ নারীর কেলেঙ্কারির ঘটনায় রাতের অন্ধকারে পালিয়ে বরিশাল গিয়েছেন তিনি।

ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার সেটেল্টমেন্ট অফিসের নারী কেলেঙ্কারি, অনিয়ম, ঘুস ও দূর্নীতি সম্পর্কে জানতে ও বোরহানউদ্দিন উপজেলা সহকারী সেটেল্টমেন্ট অফিসারের বিসি, বাচ্চুরাম শাহা বক্তব্য জানতে একাধিক বার যোগাযোগ করা হলেও তিনি মুঠোফোন রিসিভ করেন নি।

বিষয়টি সম্পর্কে জানতে, বোরহানউদ্দিন উপজেলার সেটেল্টমেন্ট অফিসার তোফাজ্জল হোসেনকে, মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করার জন্য ফোন করলে, তিনি বলেন – আমি অফিসে নেই। আমি রবিবার অফিসে এসে কথা বলবো।

এদিকে, স্থানীয়দের অভিযোগ বোরহানউদ্দিন উপজেলা সেটেল্টমেন্ট অফিসে লেভাস ধারী কর্মকর্তারা ঘুষ ছাড়া কোন কাজ করেন না। দাঁড়ী টুপি মাথায় দিয়ে লেভাস ধারন করে অনৈতিক ভাবে সেবা ভূগীদের কাছ থেকে হাতিয়ে নিচ্ছেন লক্ষ লক্ষ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top