ভোলায় চাঞ্চল্যকর হত্যাকান্ডের রহস্য উদঘাটন; স্বর্নালংকার সহ জড়িত ৫ আসামী গ্রেফতার

Picsart_22-07-16_13-09-35-020.jpg

ভোলায় চাঞ্চল্যকর হত্যাকান্ডের রহস্য উদঘাটন; স্বর্নালংকার সহ জড়িত ৫ আসামী গ্রেফতার

জেলা প্রতিনিধিঃ উল আযহার দিন ভোলা সদর মডেল থানাধীন ভেলুমিয়া ইউনিয়নের কুঞ্জপট্টি গ্রামের জয়তুন বিবির হত্যাকান্ডের সাথে জড়িত ০৫ আসামীকে এস.আই গোলাম মোস্তফার নেতৃত্বে সদর থানার একটি টিম অদ্য ১৫ জুলাই ২০২২ তারিখ ভোর রাতে ভোলা সদর উপজেলার বিভিন্ন স্থান থেকে গ্রেফতার করা হয়।

ঘটনার পরপরই ভোলা সদর থানায় মামলা রুজু হলে ভোলা জেলার পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম,পিপিএম এর দিক-নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ সরদার এর তদারকিতে ভোলা সদর মডেল থানা পুলিশ ব্যাপক তদন্ত শুরু করে এবং হত্যাকাণ্ডের ২ দিনের মধ্যেই জয়তুন বিবি হত্যাকান্ডের রহস্য উদঘাটনে সক্ষম হয়।

গ্রেফতারকৃতদের ব্যাপক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, ভিকটিম জয়তুন বিবির (৬০) বসত ঘরে কাবিল মেম্বারের(যার বিরুদ্ধে খুন, ধর্ষন, চাঁদাবাজি সহ বেশ কয়েকটি মামলা রয়েছে) আসা যাওয়া ছিল এবং ভিকটিম জয়তুন বিবির গৃহে থাকা স্বর্নালংকার ও টাকাপয়সা সম্পর্কে জ্ঞাত ছিল। উক্ত স্বর্নালংকার ও টাকা পয়সার প্রতি লোভের বশবর্তি হয়ে গত ১৫(পনের) দিন পূর্বে কাবিল মেম্বার তার ছেলে আসামী সোহেল ও তার স্ত্রী নাজমাকে ভাড়াটিয়া হিসেবে পরিকল্পিত ভাবে ভিকটিমের বাসায় পাঠায়। ভিকটিমের স্বর্নালংকার ও টাকা আত্মসাৎ করার জন্য কাবিল মেম্বারের পরামর্শ অনুযায়ী আসামী সোহেল আরো ০২ জন আসামী মান্নান ও রবিউলকে ভাড়া করে। ঘটনার দিন কাবিল মেম্বার সোহেলকে ভাড়া করা মান্নান ও রবিউলকে ভিকটিমের বাড়ীতে নিয়া আসার জন্য বলে। ঘটনার দিন ১০জুলাই ২০২২ তারিখ সন্ধ্যা অনুমান ০৭.৩০ ঘটিকায় আসামী কাবিল, সোহেল ও নাজমা বেগম ভিকটিমের বাসার ভিতর যেয়ে ভিকটিমের হাত, পা ও মুখ ওড়না দিয়া বেধে ফেলে। আসামী মান্নান ও রবিউল ভিকটিমের গৃহে প্রবেশ করে এবং ভিকটিম ছটফট করিলে মান্নান ও রবিউল ভিকটিমের হাত পা চেপে ধরে। আসামী কাবিল ও সোহেল এবং নাজমা ভিকটিমের পড়নে থাকা স্বর্নালংকার ও ঘরের শোকেজ ও আলমীরা ভেঙ্গে নগদ ২০ হাজার টাকা অর্থ নিয়ে যায়।

ইতোমধ্যে গ্রেফতারকৃত সোহেল এর স্বীকারোক্তি মোতাবেক ভিকটিমের ব্যবহৃত ০১(এক) ভরি ওজনের স্বর্নের চেইন উদ্ধার এবং আসামী অটো গাড়ীর ড্রাইভার রবিউল এর নিকট হইতে আত্মসাৎকৃত নগদ ২,০০০/-টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতে সোপর্দপূর্বক রিমান্ডে নিয়ে বিস্তারিত জিজ্ঞাসাবাদ করে ঘটনা সংশ্লিষ্ট অন্যান্য আলামত উদ্ধার করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top