ভোলার দৌলতখানে অধ্যক্ষের হাতে শিক্ষক লাঞ্ছিত – প্রতিবাদে মানববন্ধন

অধ্যক্ষের হাতে শিক্ষক লাঞ্ছিত – প্রতিবাদে মানববন্ধন

উপজেলা প্রতিনিধিঃ ভোলার দৌলতখানে জয়নাল আবেদিন আলীম মাদরাসার শিক্ষক হাবিবুল্যাহকে দফায় দফায় মারধর করার অভিযোগ উঠেছে ওই মাদরাসার অধ্যক্ষ আবদুর রহিম জসিমের বিরুদ্ধে। এ ব্যাপারে হাবিবুল্যাহ নিজে বাদী হয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে দুই দফায় লিখিত অভিযোগ দায়ের করেন। ঘটনার প্রতিবাদে শিক্ষক কর্মচারীগণ বৃহস্পতিবার দৌলতখান বাজারের দক্ষিণ মাথায় সেলিম চত্বরে মানববন্ধন করেছেন। মৌলভী হাবিবুল্যাহ ওই মাদরাসার ইবতেদায়ী শাখার প্রধান শিক্ষক।

মানববন্ধনে তিনি বলেন, অধ্যক্ষ আবদুর রহিম প্রায়ই তার সঙ্গে দুর্ব্যাবহার করেন। গত মঙ্গলবার সকালে মাদরাসায় আসার পর অধ্যক্ষ আমাকে চোর ছেঁচ্ছর বলে গালমন্দ করে ঘাড় ধাক্কা মাদ্রাসার কক্ষ থেকে বের করে দেন।

এ ব্যাপারে গত বুধবার শিক্ষকদের উপস্থিতিতে শিক্ষক প্রতিনিধি অধ্যক্ষের কাছে জানতে চাইলে অধ্যক্ষ উত্তেজিত হয়ে আমাকে মারধর শুরু করেন। আমি দৌড়ে মাঠের মধ্যে চলে গেলে সেখানে গিয়েও মারধর করেন।

এ সময় ছাড়াতে গিয়ে শিক্ষক প্রতিনিধি মো: মহসিনের ডান হাতের কনিষ্ঠা অঙ্গুল ভেঙে যায়। মানববন্ধনে শিক্ষকরা অধ্যক্ষের বিরুদ্ধে ইতিপূর্বে সহকারী শিক্ষক মোছলেহ উদ্দিন ও মাছুম বিল্যাহকে (ক্বারী) ও মারধরের অভিযোগ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top