করোনা মোকাবেলায় সর্বাত্মক চেষ্টা চালাচ্ছে সরকার – প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক

করোনা মোকাবেলায় সর্বাত্মক চেষ্টা চালাচ্ছে সরকার –
প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক

বিশেষ রিপোর্টঃ পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক, এমপি বলেছেন, করোনা মোকাবেলায় সর্বাত্মক চেষ্টা চালাচ্ছে সরকার।

তিনি বলেন, “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার করোনা মোকাবেলায় সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছে। কর্মহীনদের কষ্টলাঘবে লক্ষ লক্ষ পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করে যাচ্ছেন। তবে আপনা‌দের নিজেদের স্বাস্থ্য নিজেদের‌কেই সুরক্ষিত রাখতে হবে। তাই স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব নিশ্চিত করে আমাদের করোনা মোকাবেলা করতে হবে।”

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) দুপুরে বরিশাল সদর উপজেলা মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে প্রতিমন্ত্রীর ব্যক্তিগত উদ্যোগে ডায়রিয়া রোগীদের আইভি স্যালাইন ও কর্মহীনহীনদের ত্রাণ বিতরণকালে প্রধান অতিথির বক্তৃতায় পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক,এমপি এসব কথা বলেন।

বরিশালের জেলা প্রশাসক জসিম উদ্দিন হায়দারের সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা সিভিল সার্জন ডা. মনোয়ার হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনিবুর রহমান, মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুনসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্ট মতে,সদর জেনারেল হাসপাতালে ডায়রিয়া রোগীদের ১০০০ আইভি স্যালাইন, ১০০০ পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট ও ১০০ হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়৷ এছাড়াও করোনায় কর্মহীন ১০০ পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি বিতরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top