বেবি ট্যাক্সি চালক থেকে শত কোটি টাকার মালিক ” রনি”

অপরাধ প্রতিবেদকঃ বেবি ট্যাক্সি চালক থেকে শত কোটি টাকার মালিক! কে এই আন্তর্জাতিক স্বর্ণ চোরাচালান ও মানি লন্ডারিংয়ের সম্রাট? থানা পুলিশ নাকি তার কথায় উঠে বসে তার পেটুয়া বাহিনীর ভয়ে জিবন বাঁচতে অনেকেই পালিয়ে বেড়াচ্ছেন দেশের আনাচে কানাচে!

রাজধানীর বেবি ট্যাক্সি চালক থেকে পরিচয় অজ্ঞাত এক হণ্ডি সম্রাটের সাথে। সেই থেকেই শুরু মানিলন্ডারিং স্বর্ণ চোরাচালানের সাথে তার অপরাধের অলিগলিতে তার পদার্পণ। গেছেন শত কোটি টাকার মালিকবনে। দামি গাড়ি, রাজধানীজুড়ে প্লট-ফ্ল্যাট, সাভারে বাড়ি জমি। গ্রামে রয়েছে আলিশান বিলাসবহুল রাজপ্রসাদ।

নিজের ভাই চাচাতো ভাই মামাতো ভাই বোন মা সকলের ব্যাংক হিসেবে কোটি কোটি টাকার লেনদেন! অথচ ব্যবসা অথবা চাকরি বলার মত জীবনে স্বীকৃত কোন পেশার সঙ্গে তার সম্পৃক্ত খুঁজে পাওয়া যায়নি। সাথে কখনোই সংযুক্ত ছিল না এমন আঙ্গুল ফুলে কলাগাছ গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার শেখ রনি।

এবাদুল আলম (বাদুল) থেকে শেখ রনি হয়ে ওঠা, উপজেলা আওয়ামী লীগের সদস্য পদ লাভ। বেবি ট্যাক্সি চালক থেকে শত কোটি টাকার মালিক বনে যাওয়া এই সেক্র নিদ অপরাধ সম্রাজ্য নিয়ে সম্প্রতি অসংখ্য সংবাদমাধ্যমে সংবাদ প্রচার করা হয়।

সেইসব সংবাদমাধ্যমগুলোতে যেসব এলাকাবাসী রনির বিরুদ্ধে তার অপরাধের মুখোশ খুলে বক্তব্য দিয়েছেন তাদেরকে মেরে ফেলার হুমকি দিচ্ছে এলাকায় দাপিয়ে ঘুরে বেড়ানো বাদুল শেখ রনি। শেখ রনির ভয়ে পালিয়ে বেড়াচ্ছে এদিক ওদিক!

আন্তর্জাতিক স্বর্ণ চোরাচালান ও মানিলন্ডারিংয়ের মাফিয়া এই সদস্য শেখ রনির অপরাধের বৃত্তান্ত জানতে যুক্ত থাকুন আমাদের সাথে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top