করোনায় আক্রান্ত কাউখালীর ইউএনও খালেদা খাতুন

PicsArt_07-13-11.44.13.jpg

করোনায় আক্রান্ত কাউখালীর ইউএনও খালেদা খাতুন

জেলা প্রতিনিধিঃ করোনা সংক্রমণ শুরুর পর থেকেই পিরোজপুরের কাউখালীতে এ ভাইরাস প্রতিরোধে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন ইউএনও খালেদা খাতুন। কেউ আক্রান্ত হলে নিজেই তার বাড়িতে গিয়ে সাহস-শক্তি যুগিয়ে চলেছেন। তিনি নিজেই আজ করোনা পজেটিভ। তবে তাঁর সপ্তম শ্রেণি পড়ুয়া মেয়ের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে।

করোনাকালে পিরোজপুর জেলার সবচেয়ে সফল কর্মসূচি জেলায় করোনাকালে আজ অবধি মডেল প্রশাসন কাউখালী। কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা খালেদা খাতুন রেখা করোনাযোদ্ধা এক জনবান্ধব প্রশাসনিক কর্মকর্তা। যিনি করোনাকালে কাউখালী জনপদের বিপন্ন মানুষকে নিরাপদ রাখতে রাত-দিন বিরামহীন কাজ করে যাচ্ছেন।

করোনা সংক্রমণের শুরু থেকে অবিরাম তিনি মানুষের জন্য ছুটে চলেছেন। পিরোজপুরের কাউখালী জনপদের মানুষের জীবন নিরাপদ রাখতে শুরু থেকে লকডাউন সফল করতে নিজেই হ্যাণ্ডমাইক নিয়ে প্রচারণা চালিয়েছেন। শিক্ষার্থীদের জীবন নিরাপদ রাখতে সতর্কতামূলক কয়েক হাজার চিঠি পৌঁছে দিয়েছেন বাড়িতে। ঘরবন্দী মানুষকে বাঁচাতে ভ্রাম্যমাণ, কাঁচাবাজার, ফলের বাজার, মাছের বাজারসহ ভ্রাম্যমান হাট নিয়ে গেছেন প্রত্যন্ত এলাকার মানুষের দোরগোড়ায়। ঘরবন্দী মানুষের জন্য ভ্রাম্যমাণ জরুরী ঔষধ সরবরাহ সহ চিকিৎসা সেবা চালু করেন। কাউখালীর সন্ধ্যা নদী তীরবর্তী জনপদের মানুষ ও চরাঞ্চলের মানুষের জন্য ট্রলারে চালু করেন খাদ্য সরবরাহ ও চিকিৎসা প্রদান কর্মসূচি নামে সেবার নৌকা ।

রবিবার রাতে কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা খালেদা খাতুন রেখা সকলের কাছে দোয়া চেয়ে করোনা পজেটিভ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

এ বিষয়ে কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা খালেদা খাতুন রেখা জানান, তিনি বর্তমানে করোনা পজিটিভ হলেও শারীরিকভাবে সুস্থ ও নিরাপদ আছেন। তিনি তার পরিবারের জন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন।

উল্লেখ্য, কাউখালী উপজেলার নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করার আগে, তিনি ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলায় উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন। তার করোনা আক্রান্ত হওয়ায় বোরহানউদ্দিন উপজেলার সর্বস্তরের মানুষ তার জন্য দোয়া করেছেন এবং তিনি যেন দ্রুত সুস্থ হয়ে ওঠেন তার মুক্তির জন্য মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা জ্ঞাপন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top