বিএনপি’র নির্যাতনের শিকার আওয়ামী লীগ – আলী আজম মকুল।

PicsArt_12-24-12.36.08.png

বিএনপি’র নির্যাতনের শিকার আওয়ামী লীগ – আলী আজম মকুল।

‌সাগর চৌধুরীঃ বোরহানউদ্দিন উপজেলার বড়মানিকা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বাটামারা মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে আয়োজিত নৌকা মার্কা প্রতিকের নির্বাচনের উঠান বৈঠক অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিন হায়দার, বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র রফিকুল ইসলাম, সহ-সভাপতি জহির উদ্দন বাবর, সাংগাঠনিক সম্পাদক জসিম উদ্দিন, কুতুবা ইউপির চেয়ারম্যান নাজমুল আহসান জোবায়েদ, বাংলাদেশ ট্রাক মালিক শ্রমিক সংগঠনের সভাপতি তাজউদ্দিন।

বোরহানউদ্দিন উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সুজন মুন্সীর সঞ্চালনায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিন হায়দার।

জসিম উদ্দিন হায়দার এসময় কয়েকটি দাবী তুলে ধরেন, স্কুলের মাঠ ভরাট করা, নতুন ভবন তৈরী করা, এলাকার রাস্তা মেরামত করা সহ এলাকার উন্নয়ন মুলক কাজ করা, বিনোদনের জন্য ইকোপার্ক করা।

রবিবার সন্ধ্যায় বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র রফিকুল ইসলাম তার বক্তব্যে আওয়ামী লীগের নেতা-কর্মিদের নির্যতনের কথা তুলে ধরেন।

ভোলা-২ আসনের নৌকার প্রার্থী আলী আজম মুকুল এমপি বলেন, আওয়ামী লীগ দেশের তৃনমূল মানুষের কল্যানের জন্য রাজনীতি করে।

দেশের উন্নয়ন আর সমৃদ্ধির জন্য আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই। এই এলাকার ছেলে হাফিজ ইব্রাহিম। এই এলাকার বিএনপি’র লোকজনের নির্যাতনের শিকার আওয়ামী লীগের নেতা কর্মিরা।

এসময় আলী আজম মুকুল এমপি বলেন, বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিন হায়দার হবেন উপজেলা চেয়ারম্যান এবং সহ-সভাপতি জহির উদ্দন বাবর হবেন বড় মানিকা ইউনিয়নের চেয়ারম্যান।

এমপি তার বক্তব্যে বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিন হায়দারের দাবীগুলো মেনে নিয়ে বলেন, স্কুলের মাঠ ভরাট করা, নতুন ভবন তৈরী করা, এলাকার রাস্তা মেরামত করা সহ এলাকার উন্নয়ন মুলক কাজ তো করবই, এই ইউনিয়নে সবচেয়ে বেশী কাজ করব।

একাদশ সংসদ নির্বাচনে নৌকা মার্কার প্রার্থী মুকুল বলেন, আমি এমপি নির্বাচিত হওয়ার পর এ এলাকার মানুষের চির দুঃখ ও প্রানের দাবি মেঘনার ভাঙ্গন থেকে অত্র এলাকার মানুষকে রক্ষা করার জন্য ৫৫১ কোটি টাকা ব্যয়ে ব্লকের কাজ শুরু করি। বেড়ীর কাজ ও চলমান আছে।তিনি বিগত ৪ দলীয় জোট সরকারের সময় এ এলাকার এমপি’র বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ড তুলে ধরেন, ওই সময়ে আ’লীগ নেতা- কর্মীদের উপর নির্যাতন চালায় বিএনপি’র নেতা ও কর্মিরা।

মুকুল বলেন, বড় মানিকা ৫ নং ওয়ার্ডের কুড়ালিয়া গ্রামের হিন্দু সম্প্রদায়ের এক মাষ্টারের এর মেয়ে ও স্ত্রী কে ধর্ষণ সহ অসংখ্য নারীর উপর পাশবিক নির্যাতন চালায়।

সুনীল পালের গরু, পরিমল পালের গরু, সুধীর আমিন বাড়ী লুটপাট করে।

আলী আজম মুকুল এমপি বলেন, আগামী ৩০ তারিখ নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করবেন সবাই।

শত শত নেতা কর্মিরা এসময় নৌকার স্লোগানে মুখরিত করে বড়মানিকা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বাটামারা মাধ্যমিক বিদ্যালয়ের মাঠ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top